ফেঁসে যাচ্ছেন সালমান খান

ভারত এখন উত্তাল। সীমান্তে নেপাল আর চীনের সাথে দ্বন্দ্ব লেগেই আছে। তার উপর করোনার প্রভাব তো আছেই। এসবের মধ্যেই বলিউডের জনপ্রিয় নায়ক সুশান্তের আত্নহত্যা।

সুশান্তের মৃত্যুর সংবাদ ছড়ানোর পর হতেই বলিউডের ওপর অনেক ঝড় যাচ্ছে। টুইটারে এক রকম যুদ্ধই চলছে। অনেকে মনে করছেন বলিউডের স্বজনপ্রীতির এক জঘন্য ফলাফল হচ্ছে সুশান্তের মৃত্যু। এর মধ্যেই অনেকে নিয়ে এসেছেন সালমান খানের নাম।

বলিউডে ভাইজান খ্যাত সালমান খান বড় একজন তারকা এবং বলিউডের শক্ত অবাস্হানে রয়েছেন তিনি। তার হাত ধরে অনেক নতুনের পথ চলা শুরু হয়েছে বলিউডে। কিন্তু অনেকে মনে করেন ভাইজান যার ওপর মুখ ফিরিয়ে নেন তারও বলিউডে পথ চলা সংকুচিত হয়ে যায়। এই ধারনার প্রেক্ষিতেই অনেকে মনে করছেন সালমানের সুনজরে ছিলেননা সুশান্ত।

অনেকে ধরেই নিচ্ছেন ক্যারিয়ারের হতাশার কারনেই সুশান্তর এই করুন পরিণতি হয়েছে। টুইটারে অনেকেই সালমান খানের সাথে সুশান্তের পুরনো বিদ্বেষের কথা তুলে ধরছেন। সুশান্তের ভক্তরা অনেক হতাশ হয়েই এ কথা টেনে আনছেন। কিন্তু সালমানের সাথে সুশান্তের ব্যক্তিগত কোন দ্বন্দ্ব ছিলোনা। অল্প কিছু ঘটে থাকলেও অনেক পুরনো ছিলো এসব।

সর্বশেষ সালমানের সাথে সুশান্তের ভালো সম্পর্কই দেখা গিয়েছিলো। তাছাড়া এই দুর্ঘটনার পর সালমানকে দুঃখ প্রকাশ করতেও দেখা গিয়েছে। কিন্তু এতো কিছুর পরও কেউ কেউ সালমানকে এখানে দোষী করছেন। কিন্তু সবার ভাবা উচিত হতাশা জীবনে আসলেও একে জয় করতে হয়। শাহরুখ খান প্রথম জীবনে হাড় ভাঙ্গা পরিশ্রম করে সফলতা এনেছেন। এমনো অনেক নজির রয়েছে বলিউডে যারা সব কিছুকে জয় করে টিকে রয়েছেন। নিজের অবস্হান মজবুত করেছেন সকল হতাশা ও দুঃখ পাশ কাটিয়েই।

কারো ভালো কেউ দমিয়ে রাখতে পারেনা এমনি ভাবে কারো খারাপ ও কেউ আটকিয়ে রাখেনা। সবই নির্ভর করে পরিশ্রম আর চেষ্টার উপর। কিন্তু নেপিটিজমদের রোষের মুখে সালমানকে পড়তেই হচ্ছে। 

Post a Comment

0 Comments