ডা. সাবরিনা আটক হওয়ায় তিন দিন ধরে উপোস মতলবের সাইফুল

পুরো চাঁদপুর সহ মতলবের ছেলেরা যে সবসময়ই উদার মনের মানুষ। তা বারবার প্রমানিত হয়েছে। ঠিক সেই কথাটি আরো একবার প্রমান করলেন মতলবের সাইফুল।



কারো প্রতি মনের টান থাকলে তার জন্য ১/২ সপ্তাহ না খেয়ে থাকাটা কোনো ব্যাপার না। তাইতো আলোচিত ডা. সাবরিনা ম্যাম আটক হওয়ায় দুঃখে তিন দিন ধরে কোনো দানা পানি নিচ্ছেন না মতলবের সাইফুল।

জানা যায় সাইফুল সাবরিনা ম্যামের একজন নিয়মিত প্যাশেন্ট ছিলেন মানে গত কয়েক মাস যাবৎ সাবরিনা ম্যামের কাছে নিয়মিত চিকিৎসা নিচ্ছিলেন মতলবের সাইফুল।



কিন্তু ম্যাম পুলিশের হাতে আটক হওয়ায় সাইফুল এখন আর কোনো চিকিৎসা নিতে পারছেনা।

খোজ নিয়ে জানা যায় সাইফুল বলেন, সাবরিনা ম্যাম ছিলেন তার আশার আলো। তার জীবনের সকল অন্ধকার দূর হয়ে যচ্ছিলো সাবরিনা ম্যামের চিকিৎসায়।

সাইফুল আরো বলেন যখন কয়েক বছর বিভিন্ন হারবাল ঔষধ খেয়েও তার কোন উন্নতি হচ্ছিলোনা সমস্যা কমছিলো না তখন সাবরিনা ম্যামের দেয়া সামান্য ঔষধেই নাকি সব সেরে যাচ্ছিলো।

কিন্তু এবার আসায় গুরে বালি চিকিৎসা শেষ করেই বিয়ে করার কথা ছিলো সাইফুলের কিন্তু চিকিৎসা শেষ হওয়ার আগেই ঘটে গেলো অন্য ঘটনা। এখন আর চিকিৎসা শেষ হলো না।

তাই এই শোকে মতলবের সাইফুল খাওয়া নাওয়া ভুলে গিয়েছেন। পরিবার বন্ধু সবাই মিলেও চারটা মুড়ি ও খাওয়াতে পারছেন না সাইফুলকে।

সাইফুল বলেন ম্যামকে ভুলে আমি খাবার খাই কী ভাবে। তিনি আরো বলেন -
" সাবরিন ম্যাম তুমি আমার আশার আলো"
"তোমায় ছাড়া আমার লাগেনা ভালো" 

Post a Comment

0 Comments