চিকিৎসা করাতে লন্ডন যাচ্ছেন তামিম

বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের এ সময়ে পেটের তীব্র ব্যথা অনুভব করছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে সংস্করণের অধিনায়ক ও বাঁহাতি উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল।  যে কারণে এর চিকিৎসা করতে আগামী শনিবার (২৫ জুলাই) ইংল্যান্ডে যাচ্ছেন তিনি।



তামিম নিশ্চিত করেছেন যে, আগামী শনিবার তার পেটের অসুস্থতার চিকিৎসা করতে লন্ডনে যাবেন। এর আগে আজ লন্ডনে অবস্থিত সংশ্লিষ্ট চিকিৎসকদের সঙ্গে ভিডিও কলে এ নিয়ে আলোচনা করেছেন।

গত সপ্তাহে অসুস্থতার কথা জানিয়েছিলেন এ ড্যাশিং ওপেনার। এরপর ঢাকায় বেশ কয়েকটি চেক-আপ করা সত্ত্বেও পেটের ব্যথার কারণ অজানাই থেকে গেছে। যে কারণে উন্নত চিকিৎসার জন্য লন্ডন যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তামিম।

গত এক মাসে আমার তিনবার পেটের তীব্র ব্যথা হয়েছিল। কিন্তু ডাক্তাররা এর পেছনের কারণটি সনাক্ত করতে পারেননি। ব্যথা এত মারাত্মক যে আমি সোজা হয়ে দাঁড়াতেও পারি না। চিকিৎসকরা আমাকে হাসপাতালে ভর্তি হতে বলেছে। তবে কোভিড-১৯ পরিস্থিতির কারণে এটিও সম্ভব হচ্ছে না। তারা আমাকে এন্ডোস্কোপি এবং কোলনোস্কোপির মতো আরও কয়েকটি পরীক্ষার পরামর্শ দিয়েছিল,' -সংবাদমাধ্যমকে আগে তামিম বলেছিলেন।

লন্ডনে যাওয়ার পরিকল্পনা চূড়ান্ত করার আগে থাইল্যান্ড বা সিঙ্গাপুরের কথাও বিবেচনা করেছিলেন তামিম। তবে শেষ পর্যন্ত লন্ডনই বেছে নিয়েছেন তিনি।

Post a Comment

0 Comments