ময়মনসিংহের গফরগাঁও এ করোনা নেগেটিভ বনাম পজিটিভ মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত!

“সামাজিক দূরত্ব মেনে চলি ,করোনা ভাইরাস প্রতিরোধ করি” এই স্লোগানকে সামনে রেখে এবং তরুণ প্রজন্ম উদ্বুদ্ধকরণের মাধ্যমে সমাজে শান্তি, সৌহার্দ্য ও সহনশীলতা প্রতিষ্ঠার লক্ষ্যে ময়মনসিংহ গফরগাঁও এ বৃহস্পতিবার করোনা নেগেটিভ বনাম করোনা পজিটিভ এই দুই দলের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

স্থানীয় বেসরকারি উন্নয়ন সংগঠন বরেন্দ্রভূমি সমাজ উন্নয়ন সংস্থা (বিএসডিও)’র উদ্যোগে ও ইউএসএইড অবিরোধ: রোড টু টলারেন্স প্রোগ্রামের সহায়তায় মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই ফুটবল ম্যাচের আয়োজন করে।

বুধবার বিকেল সাড়ে ৩টায় এই ফুটবল ম্যাচ উদ্ধোধন করেন স্থানীয় করোনা থেকে সুস্থ হয়ে উঠা এক রোগী।





ম্যাচে করোনা নেগেটিভ দলকে হারিয়ে ট্রাইবেকারে জয়লাভ করে করোনা পজিটিভ দল। ম্যাচ শেষে উচ্চবিদ্যালয় সভাপতিত্বে।এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন করোনা টেস্টে নেগেটিভ আসা নানান ব্যাক্তিবর্গ

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন করোনা টেস্টে অবিরোধ প্রতিনিধি মাসুক, নির্বাহী পরিচালক মো. আবদুর রউফ, কর্মসূচি সমন্বয়কারী আতাউর রহমান প্রমুখ।

বক্তারা সমাজে শান্তি প্রতিষ্ঠায় সকল জাতিগোষ্ঠীকে সহনশীল আচরণ করা, ভিন্নমত ও সংস্কৃতির প্রতি শ্রদ্ধাশীল হওয়া এবং অসাম্প্রদায়িক দৃষ্টিভঙ্গি পোষণ করার জন্য উদাত্ত আহবান জানান। করোনা প্রতিরোধে সবাইকে সজাগ থাকার অনুরোধ করা হয়।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ খেলোয়াড়দের মাঝে সামাজিক দূরত্ব মেনে পুরষ্কার বিতরণ করা হয়।

Post a Comment

0 Comments