কুকুরের কামড় খেলেন রনবীর

রকস্টার’, ‘বরফি’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’খ্যাত বলিউড তারকা রণবীর কাপুরের পোষ্য প্রেমের কথা কমবেশি সবাই জানে। এই বলিউড সুপারস্টারের বাসায় একাধিক কুকুর ও বিড়াল আছে। হরহামেশাই রণবীর তাঁর প্রিয় পোষ্যর সঙ্গে নানান ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন। তবে এই পোষ্যদের মধ্যে একটি কুকুরের হামলায় আহত হয়েছেন রণবীর।



খবর অনুযায়ী রণবীরের একটা পোষ্য কুকুর নাকি তাঁর ওপর হামলা করে। কুকুর এই বলিউড নায়কের মুখের ওপর হামলা করেছে বলে শোনা যাচ্ছে। তাই রণবীরের মুখে ক্ষতের সৃষ্টি হয়েছে। জানা গেছে, ক্ষত বেশ গভীর। তাই রণবীরকে তড়িঘড়ি করে হাসপাতালে ছুটতে হয়েছে। যেহেতু মুখে আঘাত লেগেছে, তাই কোনো ঝুঁকি নিতে চাননি তিনি। দেরি না করে তখনই হাসপাতালে গিয়ে চিকিৎসকের পরামর্শ নিয়েছেন রণবীর।

এর আগে আলিয়া ভাটকে দেখা গেছে রণবীরের পোষা কুকুর লিয়োনের সঙ্গে খেলা করতে। রণবীরের মতো আলিয়াও পোষ্য খুব ভালোবাসেন। রণবীরের সব কটি কুকুর-বিড়ালের সঙ্গে ভাব আলিয়ার। প্রিয় কুকুর ও বিড়ালগুলোর সঙ্গে আলিয়ার নানান মজার মজার মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়শই দেখা যায়।

রণবীরকে শেষবার পর্দায় দেখা গেছে রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ ছবিতে। এই ছবি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছে। তাঁর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির অপেক্ষায়। এই ছবিতে প্রথম রণবীর-আলিয়ার জুটি দেখা যাবে। আয়ান মুখার্জি পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চন, নাগার্জুন ও মৌনি রায়ও অভিনয় করেছেন।

Post a Comment

0 Comments