এবারের ঈদে ছাগল কোরবানি দিচ্ছেন মিম


ঈদুল আজহা উদযাপন করছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তিনি পরিবারের সদস্যদের নিয়ে বিশেষ দিনটি উদযাপন করছেন।

গত রাতে নিজের ফেসবুক হ্যান্ডেলে মিম লিখেছেন, ত্যাগেই আনন্দ, ত্যাগেই সুখ। সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা। তাঁর আশা, বৈশ্বিক মহামারির এ সময়ে সবাই নিরাপদে নিজ নিজ জায়গায় ঈদ উদযাপন করবেন।এবার ছাগল কোরবানি দিচ্ছেন মিম।এমনই জানালেন সোশ্যাল মিডিয়ায়।।ছাগলের একটি ছবি ও পোস্ট করেছেন মিম।।

মিম আরো লেখেন, তিনি ও তাঁর পরিবারের সব সদস্যকে নিয়ে আজ ছোট পরিসরে ঈদ পালন করবেন। ছোট বোনকে মিস করবেন বলেও জানান। কিন্তু পাশে আছেন মা, বাবা আর প্রিয় ড্রাইভার ও গৃহকর্মী। বাসার প্রিয় কর্মীদের উদ্দেশে তাঁর এ ক্ষুদ্র আয়োজন। জীবনে প্রথমবার তাঁদের জন্য কিছু করতে পেরে অন্য রকম আনন্দ লাগছে তাঁর। মিম আরো লেখেন, মানুষ মানুষের জন্য।

বিদ্যা সিনহা মিম মডেল ও অভিনেত্রী। লাক্স-চ্যানেল আই সুপারস্টার-২০০৭ প্রতিযোগিতায় মিম প্রথম স্থান অধিকার করে মিডিয়ায় আগমন করেন। প্রতিযোগিতার পর হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয় করেন। বর্তমানে মিম চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি পর্দায় নিয়মিত অভিনয় করছেন, মডেলিং নিয়েও ব্যস্ত সময় কাটাচ্ছেন।

অভিনেত্রী পরিচয়ের পাশাপাশি মিমের আরেকটি পরিচয় হলো তিনি লেখক। ২০১২ সালে তাঁর প্রথম গ্রন্থ ‘শ্রাবণের বৃষ্টিতে ভেজা’ প্রকাশ হয়। ২০১৩ সালে প্রকাশ হয় তাঁর দ্বিতীয় উপন্যাস ‘পূর্ণতা’। দুটি বই-ই প্রকাশ করে শব্দশিল্পী প্রকাশনী। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ মিম বিভিন্ন পুরস্কারে ভূষিত হয়েছেন। এর মাঝে মেরিল-প্রথম আলো পুরস্কার, বাচসাস পুরস্কার, বিনোদন বিচিত্রা পারফরম্যান্স অ্যাওয়ার্ড অন্যতম।

Post a Comment

0 Comments