চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ঐক্যজোটের দল পিএসজিকে আজ এক হালি গোল দিয়ে গর্তে ঢুকিয়ে দিব

রিয়েল,জুভেন্টাস এবং পিএসজি ঐক্যজোট আজকে নতুন করে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হুট করেই দেখবেন গর্ত থেকে বেরিয়ে হাউ কাউ শুরু করে দিয়েছে। বিচলিত হবেন না। একটূ করতে দিন নাতাদের  তো মাঝে মাঝে কিছু বলার সুযোগ করে দিতে হয়...তারপর আজ রাতে এক হালি হজম করে দেখবেন গর্তে ঢুকে গেছে বললেন বায়ান খেলোয়াড় লেভানডস্কি।



আজ রাত্রিতে গুরুত্বপূর্ণ খেলায় চ্যাম্পিয়ন্স লিগের 2020 এর ফাইনাল ফাইনালে উঠেছে নেইমারের দল পিএসজি এবং জার্মান চ্যাম্পিয়ন লেভানদোস্কি দল বায়ান মিউনিখ। আজ রাত  টায় গুরুত্বপূর্ণ ফাইনালে মুখোমুখি হবে এই দুই দল খেলাটি সরাসরি দেখাবে সনি সিক্স। আজকের এই খেলায় কে হারে কে জিতে এখনও বলা কঠিন তবে ঐক্যজোটের ফ্যানরা আগে থেকে লাফালাফি শুরু করেছে কারণ বায়ান মিউনিখ - গোলে হারিয়েছে বার্সেলোনা কে তার পর থেকে তাদের লাফালাফি বেড়ে গিয়েছে তাই আজকে রাতে তাদের এক হালি গোল দিয়ে গর্তে ঢুকিয়ে দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন লেভানডক্সি।


অন্যদিকে পিএসজি ঐক্যজোট ইলেভেনের নেইমার আশায় আশায় আছে যে তারা আজকে মাঠে গোল বন্যায় বাসিয়ে দিয়ে প্রথম শিরোপা উৎযাপন করবে।

বায়ানের আজকে শিরোপা জয় হবে সহজ উপায়ে তারাও আশাবাদী ঐক্যজোটের দলকে হারিয়ে তাদের ষষ্ঠ শিরোপা গড়ে তোলার কিন্তু বহুৎ লাফালাফি করতেছে পিএসজি। বিশেষ করে বার্সেলোনা হেরে যাওয়ার পর থেকেই তার সমর্থকদের ভিতর অনেক আনন্দ বিরাজ করছে।


তাই আজকের এই ফাইনাল কে ঘিরে মুখিয়ে আছে দুই দলেরই সমর্থকরা এবং ফ্যানেরা পাশাপাশি বার্সেলোনা  ফ্যানরা চাইবে বায়ান এক হালি গোল দেয় এবং পিএসজি তাদেরকে গর্তে ঢুকিয়ে দেওয়া হোক।





Post a Comment

0 Comments