মেসির সঙ্গে ঝামেলা করে চাকরি হারালেন বার্সেলোনার আবিদাল!

 

 চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিথের কাছে ৮ গোল হজম করতে পারেনি বার্সেলোনা। তারই খেসারত দিতে হচ্ছে দলের ম্যানেজার, পরিচালককে। বায়ার্ন মিউনিখের বিপক্ষে বিশাল ব্যবধানে হারের পর জরুরি বৈঠকে বসেন বার্সেলোনা সভাপতি বার্তোমেউ। এই বৈঠকে তার সঙ্গে ছিলেন ফুটবল পরিচালক এরিক আবিদাল ও রামোন প্লানেস।


ওইদিন মিটিংয়ের পর প্রথমে বরখাস্ত করা হয় কোচ কিকে সেতিয়েনকে। এরপর আজ মঙ্গলবার (১৮ আগস্ট) বরখাস্ত করা হয়েছে ম্যানেজার এরিক আবিদালকে। এমনটাই নিশ্চিত করেছে বার্সেলোনা থেকে দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তি।


এদিকে সেতিয়েনকে বরখাস্তের পর ইউরোপিয়ান গণমাধ্যমগুলো জানিয়েছে, নেদারল্যান্ডসেরর কোচ রোনাল্দ কোম্যানকে বার্সার ডাগআউট সামমলানোর দায়িত্ব দেয়ার সম্ভাবনা রয়েছে। গত শুক্রবার জার্মান ক্লাব বায়ার্ন মিউনিথের কাছে ৮-২ গোলের ব্যবধানে হারের পর বেশ কিছু সিদ্ধান্ত নিয়েছে বার্সেলোনা কর্তৃপক্ষ।



কাতালান ক্লাবটি জানায়, ‘ফুটবল ক্লাব বার্সেলোনা ও ম্যানেজার এরিক আবিদালের মধ্যে সমঝোতা হয়েছে। আমরা এরিককে আর রাখছি না দলের ম্যানেজারের দায়িত্বে। আমরা এরিককে ধন্যবাদ জানাতে চাই তার পেশাদারিত্ব, প্রতিশ্রুতি ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করার জন্য।’

Post a Comment

0 Comments