এবার ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা শনাক্ত, উত্তর প্রদেশের মন্ত্রীর মৃত্যু

ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ রোববার তিনি নিজেই টুইট করে এ কথা জানিয়েছেন। দেশটির উত্তর প্রদেশ রাজ্যের এক মন্ত্রীর করোনায় মৃত্যুর পর অমিত শাহর করোনা শনাক্তের খবর এল।



ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, অমিত শাহকে হরিয়ানার মেদান্তা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টুইটে অমিত শাহ বলেন, তিনি ‘সুস্থ’ আছেন। ‘চিকিৎসকদের পরামর্শে’ তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। ৫৫ বছর বয়সী অমিত শাহ বলেন, করোনার প্রাথমিক কিছু উপসর্গ থাকায় পরীক্ষা করান তিনি। তাতে ফল পজিটিভ এসেছে। গত কয়েক দিন যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

কয়েক দিন আগেই মন্ত্রিসভার বৈঠকে অংশ নিয়েছেন অমিত শাহ। বিভিন্ন সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, কন্টাক্ট ট্রেসিংয়ের মাধ্যমে তাঁর সংস্পর্শে আসা লোকজনকে শনাক্ত করে আইসোলেশনের ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে করোনায় আক্রান্ত হয়ে উত্তর প্রদেশের মন্ত্রী কমল রানী বরুন (৬২) আজ রোববার সকালে মারা গেছেন। লক্ষ্ণৌর সঞ্জয় গান্ধী পোস্টগ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেসে চিকিৎসাধীন ছিলেন তিনি।

এর আগে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের করোনা শনাক্ত হয়। ৯ দিন হাসপাতালে চিকিৎসাধীন তিনি। আজ টুইট করে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তিনি সুস্থ আছেন।

Post a Comment

0 Comments