কচুয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে বসতবাড়িতে আগুন

 চাঁদপুর কচুয়ায় রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গতকাল ১৩ আগস্ট বৃহস্পতিবার দুপুরে উপজেলার পালাখাল বাজার সংলগ্ন গিয়াস উদ্দিন শাহজীর বাসায় এ ঘটনা ঘটে।


সরেজমিনে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে পালাখাল বাজার সংলগ্ন গিয়াস উদ্দিন শাহজীর বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনের উৎপত্তি হয়ে মূহুর্তের মধ্যে বাসার চার দিকে ছড়িয়ে পড়ে। বাসায় থাকা লোকজনের ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে প্রায় ঘন্টাব্যাপি চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

এদিকে ওই দিন বাসায় বাসার মালিক গিয়াস উদ্দিন শাহজী ও স্ত্রী সন্তানরা না থাকায় প্রানে রক্ষা পান। কিন্তু রাব্বির স্ত্রী দ্বিতীয় তলা থাকায় প্রানে রক্ষা পান। এ ঘটনায় আশে পাশের বাসার লোকজনের মাঝে আতঙ্কিত বিরাজ করছে।

বাসায় থাকা নগদ টাকা, মূল্যবান কাগজপত্র ও আসবাবপত্রসহ প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করেছেন। অগ্নিকান্ডে কেউ আহত হননি।

স্থানীয় বাসিন্দা দুলাল হোসেন, কবির, আমান উল্যাহসহ আরো অনেকে জানান ‘রান্নার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের কিছুক্ষণের মধ্যে বিকট শব্দে সিলিন্ডারটি বিস্ফোরণ হয় ও রান্নাঘরে আগুন লেগে যায়। বিস্ফোরণের শব্দে আশপাশের বাসিন্দরার আতঙ্কিত হয়ে পড়েন।ওই বাসা থাকা রাব্বির স্ত্রী দ্রুত বাইরে বেরিয়ে যাওয়ায় কেউ আহত হননি।

Post a Comment

0 Comments