আজ বায়ার্নের সাথে লড়তে আত্মবিশ্বাসী ডি ইয়ং

 চলতি মৌসুমে যেন রীতিমতো উড়ছে বায়ার্ন মিউনিখ। গ্রুপ পর্বে সর্বাধিক ২৩টি গোল দিয়েছে তারা। দ্বিতীয় রাউন্ডে এসেও একই ছন্দে খেলছে দলটি। ইংলিশ জায়ান্ট চেলসিকে ৭-১ ব্যবধানে হারিয়ে কোয়ার্টার ফাইনালে নাম লিখিয়েছে তারা। দারুণ ছন্দে আছে ফরোয়ার্ড রবার্ত লেভানদভস্কি। এ আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ ১৩টি গোল করেছেন। আর ৪টি গোল করতে পারলে ভেঙে ফেলবেন ক্রিস্তিয়ানো রোনালদোর রেকর্ডও। এ দলটির বিপক্ষে লিসবনে শুক্রবার মুখোমুখি হচ্ছে বার্সা। 


তবে সাম্প্রতিক সময়ের পারফরম্যান্স অনুযায়ী এ ম্যাচে বার্সার চেয়ে এগিয়ে বায়ার্নই। বিশেষকরে লকডাউনের পর বার্সেলোনার আত্মবিশ্বাসে যেন চিড় ধরেছে। তবে এ নিয়ে চিন্তিত নন ডি ইয়ং। শুক্রবার মাঠেই প্রমাণ করতে চান নিজেদের, 'কারা ফেভারিট এ নিয়ে আমি চিন্তিত নই। বায়ার্নের সত্যিই দারুণ একটি দল রয়েছে এবং তারা দারুণ ছন্দেও আছে। তবে আমরা দেখতে চাই কি ঘটে। শুক্রবারের ম্যাচ শেষেই জানা যাবে কারা সেরা।'

সে দলটির বিপক্ষে সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তবে এ ম্যাচে জয়ের ব্যাপারে বেশ আত্মবিশ্বাসী দলের অন্যতম সেরা খেলোয়াড় ফ্রাঙ্কি ডি ইয়ং।

আর দলের মেসির উপস্থিতিই তাদের এগিয়ে রাখবে বলে মনে করেন এ মিডফিল্ডার, 'মেসি অন্য সবার থেকে আলাদা। সে বিশ্বের অন্য খেলোয়াড়দের তুলনায় অনেক এগিয়ে আছে। দলে মেসি থাকা মানে অনেক এগিয়ে থাকা।'

'আমরা অন্যতম ফেভারিট, তবে বার্সা সবসময়ই থাকে। অনেকবারই আমরা চ্যাম্পিয়ন্স লিগ জয়ের খুব কাছে ছিলাম। দলটি বেশ আত্মবিশ্বাস নিয়েই লিসবনে যাচ্ছে। দারুণ কিছু খেলোয়াড় নিয়ে আমরা পৃথিবীর সেরা একটি দল। আমাদের ইতিবাচক শক্তি রয়েছে এবং দলের সবাই ভালো অনুভব করছে।' - বায়ার্নের বিপক্ষে মাঠে নামার আগে জয়ের প্রত্যয় প্রকাশ করে এমনটাই বলেন এ ডাচ তারকা।

Post a Comment

0 Comments