বার্সেলোনার এক খেলোয়াড়ের করোনায় আক্রান্ত

 কিছু সময় পরই চ্যাম্পিয়ন্স লিগে সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে শক্তিশালী বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামবে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তবে এর আগে দুঃসংবাদ শুনতে হয়েছে ক্লাবটিকে। দলের একজন খেলোয়াড় নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমেই জানিয়েছে কাতালান ক্লাবটি।


তবে আশার কথা সে খেলোয়াড়টি প্রথম স্কোয়াডের নয়। অন্যথায় বায়ার্নের বিপক্ষে দলের অনেক খেলোয়াড়কেই কোয়ারেন্টিনে রাখতে হতো তাদের। প্রাক-মৌসুম প্রস্তুতির জন্য ডাকা নয় খেলোয়াড়ের একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে বলে জানিয়েছে তারা। তার কোনো ধরনের উপসর্গ নেই। তবে তাকে কোয়ারেন্টিনে পাঠিয়েছে ক্লাবটি। 

চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচকে সামনে রেখে লিওনেল মেসি সহ দলের প্রথম স্কোয়াডের সকল খেলোয়াড় আলাদা গ্রুপে প্রস্তুতি নিচ্ছেন। অন্যদিকে আলাদা গ্রুপে জিয়ান-ক্লাইর তোদিবো, মৌসা ওয়েজ, কার্লেস অ্যালেনা, রাফিনহা, হুয়ান মিরান্দা এবং ওরিয়েল বুসকেতসদের সঙ্গে নতুন যোগ দেওয়া ম্যাথিয়াস ফের্নান্দেজ, পেদ্রি ও ফ্রান্সিস্কো ত্রিনকাও অনুশীলন করছিলেন।

এ নয় খেলোয়াড়ের কোন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তা নির্দিষ্ট করে বলেনি বার্সেলোনা কর্তৃপক্ষ। একজন খেলোয়াড় কোভিড-১৯ রোগে আক্রান্ত হলেও তাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে কোনো প্রভাব পড়বে না বলেই জানিয়েছে ক্লাবটি।

বিবৃতিতে বার্সেলোনা জানিয়েছে, 'মঙ্গলবার বিকেলে খেলোয়াড়দের করোনাভাইরাস পরীক্ষা করানোর পর গ্রুপের নয় জনের মধ্যে একজনের কোভিড-১৯ পজিটিভ এসেছে। খেলোয়াড়ের কোনো উপসর্গ নেই। তার শারীরিক অবস্থাও খুব ভালো। তবে তাকে এ মুহূর্তে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। খেলোয়াড়টি দলের সিনিয়র কোনো খেলোয়াড়ের সংস্পর্শে আসেননি। তাই লিসবনে বৃহস্পতিবার নির্দিষ্ট সময়েই পৌঁছাবে খেলোয়াড়রা।'

উল্লেখ্য, আগামী শুক্রবার (১৪ আগস্ট) চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্নের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা।

Post a Comment

0 Comments