বাইক এক্সিডেন্টে প্রাণ গেল মতলবের এক যুবকের


চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ১নং ষাটনল ইউনিয়নাধীন ইমামপুর গ্রামের মোঃ বাদশা খানের মেজো ছেলে আর নেই। দুনিয়ার মায়া ছেড়ে আজ বেলা চার ঘটিকায় ওপাড়ে চলে গেলেন ২০ বছরের তরুণ সালেহ আহমেদ খান।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

গতকাল বিকেলে মোটর সাইকেলে করে দুই বন্ধুকে সাথে নিয়ে দাউদকান্দি যাওয়ার পথে পদুয়া ইউনিয়নের মধ্যবর্তী কোন স্থানে বিকেল আনুমানিক ৩টা ৩০ মিনিটে ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। চালকের অবস্থানে থাকা সালেহ বুকে প্রচন্ড আঘাত পান। সাথে থাকা আঘাতপ্রাপ্ত দুই বন্ধু ও স্থানীয় মানুষের সহযোগিতায় দাউদকান্দি উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দ্রুত ঢাকা মেডিকেল নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখান থেকে ঢাকা নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে সালেহ আহমেদ এর দেহ থেকে চলে যায় চীরতরে প্রাণপাখি।


সালেহ বয়সভিত্তিক ধারাভাষ্য প্রতিযোগিতায় ঢাকা জোনে ২য় স্থান অধিকার করেছেন ২০১৯ সালে। এছাড়াও সালেহ শেখ জামাল ক্লাবে ক্রিকেট প্রেকটিস করতেন। তরুণ এই তুর্কীর অল্প বয়সে মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছাড়া। তরুণদের মধ্যমনী সালেহ আহমেদ এর জানাযার নামাজ আগামীকাল শুক্রবার (২১/০৮/২০২০) সকাল নয় ঘটিকায় ইমামপুর জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।


জানা গেছে, সালেহ আহমদ উপজেলার স্বনামধন্য বিদ্যাপীঠ ইমামপুর পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয় থেকে ২০১৬ সালে এসএসসি এবং ঢাকার কবি নজরুল থেকে ২০১৮ সালে এইসএসসি সম্পন্ন করেন সালেহ। বর্তমানে শান্তা মরিয়ম ইউনিভার্সিটিতে স্নাতকে অধ্যয়নরত ছিলেন।

Post a Comment

0 Comments