করোনা হানা দিল জাতীয় ফুটবল দলে, আক্রান্ত চারজন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে জাতীয় দলের চার ফুটবলার। এদের মধ্যে অভিজ্ঞ বিশ্বনাথ ঘোষসহ আছেন নবাগত তিনজন। কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ আসায় বিশ্বকাপ ও এশিয়া কাপ বাছাইপর্বের জন্য বাংলাদেশের দলের ক্যাম্পে যোগ দিতে পারছেন না তারা।



গাজীপুরের একটি রিসোর্টে জাতীয় দলের ক্যাম্পের আগে সব ফুটবলারের করোনা-পরীক্ষা করা হয়। প্রথমেই বসুন্ধরা কিংসের ফুটবলার বিশ্বনাথ কোভিড-১৯ পজিটিভ হোন। পরে সন্ধ্যায় জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন, সুমন রেজা, মোহাম্মদ বাবলু ও নাজমুল ইসলাম রাসেল। 

জাতীয় দলের টিম ম্যানেজার সত্যজিৎ দাস রুপু বিশ্বনাথের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেছেন, ‘অগাস্টের ৩ তারিখ বিশ্বনাথ করোনা পরীক্ষা করিয়েছিল। আজ রিপোর্ট পজিটিভ এসেছে। এই কারণে প্রাথমিক স্কোয়াড থেকে তাকে বাদ দেওয়া হয়েছে।’

এদিকে বিশ্বনাথ জানান অসুস্থ স্ত্রীকে নিয়ে গত মাসে শেষ দিকে হাসপাতালে ছিলেন তিনি। করোনা আক্রান্ত হলেও বিশ্বনাথের শরীরে কোন উপসর্গ নেই।

করোনা পরীক্ষায় নেগেটিভ হওয়ার আগ পর্যন্ত বিশ্বনাথকে আইসোলেশনে থাকতে হবে,  নেগেটিভ হওয়ার পরও জাতীয় দলের ক্যাম্পে আসতে পর্যবেক্ষণে রাখা হবে তাকে, ‘সে যদি নেগেটিভ হয়, তারপর আরও এক সপ্তাহ দেখা হবে।’

প্রাথমিক দলে প্রথমবার ডাক পাওয়া সুমন, বাবলু ও রাসেলের ব্যাপারেও একই পন্থা নেবে বাফুফে। 

Post a Comment

0 Comments