মসজিদের সামনে নাচানাচি করে ভুল বুঝতে পেরে ক্ষমা চাইলেন চিএনায়িকা মুনমুন

সোস্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে চিত্রনায়িকা মুনমুনের নাচের ভিডিও। টাঙ্গাইলের সখীপুরের পলাশতলী বাজার মসজিদের সামনে কুরুচিপূর্ণ এ নাচের কারণে সমালোচনার ঝড় উঠে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি প্রকাশ্যে আসার পর চলচ্চিত্র সংশ্লিষ্টরাও ক্ষোভ প্রকাশ করেছেন। 

ধর্মীয় উপাসনালয়ের সামনে মুনমুনের এমন নাচ নিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্টরা থেকে শুরু করে সামাজিক


 


যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা বিভিন্ন মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, অর্থ উপার্জন করতে হলেই কী মানুষ ধর্মের কথা ভুলে যায়?

এলাকাবাসীর বরাত দিয়ে মুনমুন দাবি করেন, একটা মসজিদ নদী ভাঙনে বিলীন হয়ে যায়। সেই মসজিদের সাইনবোর্ড এনে রাখা হয়েছে সেখানে।তবে নিজের ভুল স্বীকার করে নেন এই নায়িকা। বলেন, আমার ভুল হয়েছে। আমি যথেষ্ট সচেতন ছিলাম না।


মুনমুন বলেন, আছরের কিছুক্ষণ পর আমরা সেখানে উপস্থিত হয়েছি। আমি কোনো মুসুল্লিকে দেখিনি যে ওখানে বসে নামাজ পড়ছেন, বা ওখানে কোনো মুসুল্লি নামাজের টুপি পরে গিয়েছেন।


এমন ঘটনার কারণে এবার দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন মুনমুন। এক ভিডিও বার্তায় মুনমুন বলেন, আমি আল্লাহ পাকের কাছে ক্ষমাপ্রার্থী, আর আপনাদের অনুভূতিতে যদি আঘাত হেনে থাকি, তাহলে আপনাদের বোন হিসেবে, প্রিয় নায়িকা হিসেবে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

তিনি জানান, সবসময় খুব সচেতনভাবে চলেন। দীর্ঘদিন ঘরে বন্দি থাকায় পিকনিকে যাওয়ার আগ্রহটা দেখান। তিনি অতিথি হয়ে গিয়েছিলেন। যেখানে নেচেছেন, সেখানে মসজিদ যে রয়েছে তা তিনি জানতেন না। মসজিদ রয়েছে জানলে কখনই নাচতেন না বলে জানান মুনমুন।

Post a Comment

0 Comments