‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ছবির শুটিং দিয়ে অভিনয়ে ফিরলেন সাকিব খান

 করোনাকালের ভয়াবহতার মধ্যেই ধীরে ধীরে ছন্দে ফিরছে বাংলাদেশের বিনোদন জগৎ। এই অতিমারী যে বিনোদন অঙ্গনের হাসি কেড়ে নিয়েছিল, উচ্ছলতা আর উৎসবমুখরতাকে পাঠিয়ে দিয়েছিল নির্বাসনে, সেই কল্লোলিনী তিলোত্তমায় আবার ধীরে ধীরে সঞ্চারিত হচ্ছে চেনা প্রাণের স্পন্দন।

ছয় মাস পর সম্প্রতি শুটিংয়ে ফিরেছেন বর্তমান বাংলাদেশি চলচ্চিত্রের সবচেয়ে বড় বিজ্ঞাপন শাকিব খান। তাকে ঘিরে চাঙ্গা হলো চলচ্চিত্রাঙ্গন। গত ১০ সেপ্টেম্বর ক্যামেরার সামনে দাঁড়ান বাংলার কিং খান। 



চাঁদপুরে শুরু হয়েছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’-এর দ্বিতীয় লটের শুটিং। চলবে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত। চলচ্চিত্রের বেশ কয়েকজন পরিচালক ও প্রযোজক জানিয়েছেন, আটকে থাকা সব ছবির শুটিংই আগামী অক্টোবর নাগাদ শুরু হবে। এ সময়ের মধ্যে শুরু হবে কিছু নতুন ছবির।


এদিকে চার মাস বন্ধ থাকার পর ৪ সেপ্টেম্বর খুলনার রূপসা ঘাটে শুরু হয় সিয়াম-পরীমনির ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং।


চারদিকে সবকিছুই স্বাভাবিক হওয়ার পথে। গত জুন থেকে বিনোদন অঙ্গনেও স্বাভাবিকতা ফিরে আসতে শুরু করে। ওই মাসে শুরু হয় নাটকের শুটিং। মঞ্চ নাটকও সরব হতে শুরু করেছে। তবে সিনেমার শুটিং শুরু হতে একটু সময় লেগেছে। এরই মধ্যে সিনেমার শুটিংও শুরু হয়েছে। তবে সিনেমা হল এখনও তালাবন্ধ।

Post a Comment

0 Comments