বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স বন্ধ হচ্ছে না

 



বুধবার বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম বিষয়টি জানান।

বসুন্ধরার সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি আবারও নবায়ন করা হচ্ছে। ফলে বসুন্ধরা সিটি শপিংমলে স্টার সিনেপ্লেক্সের ছয়টি থিয়েটার বন্ধ হচ্ছে না।

খোরশেদ আলম খসরু বলেন, ‘আজ জানতে পেরেছি বসুন্ধরা শপিংমলে স্টার সিনেপ্লেক্সে বন্ধ হচ্ছে না। স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেলের সঙ্গে আমার কথা হয়েছে। বসুন্ধরাতেই থাকছে থাকছে স্টার সিনেপ্লেক্সে। চুক্তি নতুনভাবে নবায়ন করা হবে বলে তিনি আমাকে জানিয়েছেন।’

এর আগে, গত ১ সেপ্টেম্বর চুক্তিপত্রের মেয়াদ শেষ হওয়ার কার‌ণে বসুন্ধরা সিটি শপিংমলে স্টার সিনেপ্লেক্সের ৬টি থিয়েটার বন্ধের খবর প্রকাশিত হয়েছিল। তবে, আজ ৯ সেপ্টেম্বর জানা গেল চুক্তি নবায়ন করছে স্টার সিনেপ্লেক্স।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের সঙ্গে চলতি বছরের অক্টোবর পর্যন্ত বসুন্ধরার চুক্তি ছিল বলে জানা গেছে।

২০০৪ সালে স্টার সিনেপ্লেক্সের কার্যক্রম শুরু হয় পান্থপথের বসুন্ধরা সিটি থেকে। রাজধানীতে তাদের আরও তিনটি মাল্টিপ্লেক্স আছে। এগুলো হচ্ছে ধানমন্ডির সীমান্ত স্কয়ার ও মহাখালীর এসকে টাওয়ার-এ। আরেকটি মাল্টিপ্লেক্স উদ্বোধনের অপেক্ষায় মিরপুর সনি সিনেমা হলকে ঘিরে।

প্রতিষ্ঠানটির মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘আজ বিষয়টা নিয়ে বিস্তারিত জানানো হবে। এখন কিছুই বলতে পারছি না। সবকিছু জানাতে পারব আজ।’

Post a Comment

0 Comments