মতলব দক্ষিণে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় এক যুবক গ্রেফতার

 মতলব দক্ষিণে কিছুদিন আগে ৬ষ্ঠ শ্রেনীর ছাএীকে ধর্ষনের চেষ্টা করে এক যুবক পালিয়ে যায় পরে তাকে পুলিশ কৌশলে ধরে থানায় নিয়ে যায়। 


জানা যায় গত ৫ই সেপ্টেম্বর দুপুর 12:30 ঘটিকার সময় মতলব দক্ষিণ থানার দক্ষিণ ডিঙ্গা ভাঙ্গা গ্রামের ( হাজিগঞ্জ বর্ডারে মেনাপুর সংলগ্ন) জনৈক আব্দুল মালেক প্রধানিয়া প্রকাশ জিতুর নবনির্মিত অব্যবহৃত তালাবদ্ধ বিল্ডিং এর পিছনে থাকা দরজা বিহীন অব্যবহৃত পাকা টয়লেটে   জোরপূর্বক মুখ বন্ধ করে নিয়ে মেনাপুর উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে নিয়ে যায় আসামি মোঃ আনোয়ার হোসেন প্রধানিয়া (35) পিতাঃ মোঃ হাবিবুর রহমান প্রধানীয়া জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটি ঐ সময় ঐ বিল্ডিং এর পাশে পেয়ারা পারছিলো। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন উক্ত স্থানে গেলে আসামি আনোয়ার হোসেন প্রধানিয়া লাফিয়ে পাশের বিলের পানিতে পড়ে যায় এবং পালিয়ে যায়। মেয়ে টিকে আহত ও রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন এবং সাক্ষীগণ উদ্ধার করে সাথে সাথেই চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করান।পরবর্তীতে গত ৭ই সেপ্টেম্বর মেয়ের মা মোসাম্মৎ খালেদা বেগম বিবাদী আনোয়ার হোসেন প্রধানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের  করেন। 


পরে পুলিশ আসামীর মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ঢাকার হোসেনী দালান এলাকা হইতে কৌশলেঅদ্য১১/৯/২০২০ইং আসামী আনোয়ার হোসেন প্রধান কে গ্রেপ্তার করা হয়। তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হইবে।

Post a Comment

0 Comments