দ্বিতীয় বারের মতো আয়োজিত হতে যাচ্ছে "তারতিলুল কুরআন ক্বিরাত প্রতিযোগিতা"- ২০২০

 



মহান রাব্বুল আলামীনের অশেষ ক্রিপায়, যুব সমাজের উদ্যোগে গত বারের ন্যায় এবারো আয়োজিত হতে যাচ্ছে "তারতিলুল কুরআন ক্বিরাত প্রতিযোগিতা" - ২০২০।

আসন্ন নভেম্বর মাসে এ প্রতিযোগিতা অনুষ্ঠানটি সম্পন্ন হতে যাচ্ছে। সঠিক সময়টি এখনো জানা না গেলেও এবারের প্রোগ্রামটি যে আগামী মাসে হচ্ছে তা এক প্রকার নিশ্চিত। তাই অনুষ্ঠানটি সুন্দর ভাবে সম্পন্ন করতে বেশ তোরজোড় দিয়েই কাজ করে যাচ্ছে আয়োজক কমিটি।

কিছু তরুন এই মহৎ উদ্যোগ টি নিয়ে দিন রাত পরিশ্রম করে যাচ্ছে। গত বারের সফল প্রোগ্রামের পর এবার আরো বড় পরিসরে অনুষ্ঠান করার কথা ভাবছে আয়োজক কমিটি।

বিভিন্ন স্হান হতে মাদ্রাসার ছাত্র এই প্রোগ্রামে অংশ নিবেন। বর্তমান সময়ে কুরআনের ক্বিরাত অনুশীলনের মতো এতো সুন্দর একটি অনুষ্ঠান আয়োজন করায় অনেকেই তরুন সমাজের প্রশংসা করছেন।

ধারনা করা হচ্ছে নভেম্বরের ১২ কিংবা ১৩ তারিখের দিকে প্রোগ্রামটি অনুষ্ঠিত হতে পারে।

আয়োজক কমিটির এক মুখপাত্র জানান, তরুন সমাজ সহ সকল মানুষের কাছে সঠিক ভাবে কুরআনের আমল ও অনুশীলনের গুরুত্ব উপস্হাপনের পাশাপাশি সকলের মধ্যে কুরআনের বাণী ছড়িয়ে দিতেই আমাদের এ আয়োজন।

ঐ মুখপাত্র আরো জানান, আমরা ইতিমধ্যে আমাদের প্রোগ্রামের প্রথমিক কাজ সম্পন্ন করেছি। সঠিক দিন ও সময় আপনাদের মাধ্যমে পরবর্তীতে জানিয়ে দেয়া হবে। তবে প্রাথমিকভাবে আগামী মাসের ১৩ তারিখ মানে ১৩ নভেম্বর আমরা একটি দিন ধার্য করেছি। 

Post a Comment

0 Comments