বর হতে পারে এ রকম ছেলের দেখা পাননি সাফা

 


প্রশ্ন : সংগীতচিত্র ‘রাজকন্যা’য় মডেল হলেন কী ভেবে?
উঃ গানটা গায়কের সত্যিকারের জীবনের গল্প। প্রযোজনা প্রতিষ্ঠান যখন আমাকে গানটির প্রস্তাব দেয়, গল্পটা শুনে ভালো লাগে। তাই কাজটি করি। প্রচারের পর দর্শকের প্রতিক্রিয়ায় বুঝতে পেরেছি, তাঁরাও পছন্দ করেছেন।

প্রশ্নঃ নাটকের কাজ কেমন চলছে?
উঃ এখন তো মনে হয় আমরা স্বাভাবিক শুটিং-জীবনে ফিরে এসেছি। সবাই পুরোদমে কাজ করছেন। এর মধ্যে বেশ কিছু কাজ করেছি, এ মাসেও অনেকগুলো কাজ আছে।

প্রশ্নঃ লকডাউনের পর নাটকের গল্পে কোনো পরিবর্তন চোখে পড়ছে?
উঃ বড় ধরনের পরিবর্তন এসেছে। গত ঈদুল আজহায় যে নাটকগুলো নিয়ে আলোচনা হয়েছে, সেগুলোর গল্প ছিল অসাধারণ। নাটকগুলো প্রচারের পর প্রশংসিত হওয়ায় অনেকের চোখ খুলে গেছে। ট্রেন্ডি গল্পের পাশাপাশি এখন অন্য রকম গল্প নিয়েও ভাবছেন পরিচালকেরা। দর্শকের হৃদয় স্পর্শ করতে পারে, এমন গল্পের প্রতি ঝোঁক বাড়ছে। যাঁরা আগে ভিউ নিয়ে ভাবতেন, তাঁরাও এখন গল্প নিয়ে ভাবেন।

প্রশ্নঃ আপনার নিজের ভাবনায় কোনো পরিবর্তন এনেছে?
উঃ কত কী ভাবছিলাম! কত প্ল্যান নিয়ে এগোচ্ছিলাম! ভেবেছিলাম, এভাবেই হয়তো জীবন চলে যাবে। কিন্তু ভুল, ঠাস করে এভাবে জীবন থেমে যেতে পারে, কখনো ভাবিনি। এখন তো মনে হয়, সবকিছুর জন্য প্রস্তুত থাকতে হবে। হঠাৎ যদি জীবন থেমে যায়, কী করব, কীভাবে চলব, সেই শিক্ষা পেয়েছি। জীবনে প্রতিটা জিনিস ধাক্কা খেয়ে শিখেছি।

প্রশ্নঃ আপনার কাছের বন্ধু টয়া সংসার করছেন, আপনি কবে করবেন?
উঃ (হাসি) বিয়ের বিষয়টা এখনো ভাবিনি। দেখি ভাগ্যে কী আছে। কারণ, বর হতে পারে, এখনো এ রকম ছেলের দেখা পাইনি। পেলেই হয়তো করে ফেলব।

প্রশ্নঃ পাত্র হিসেবে কেমন ছেলে পছন্দ?
উঃ সৎ হতে হবে, ভালো মানুষ, সবল মানুষ হতে হবে। এর বেশি কিছু চাওয়া নেই।

প্রশ্নঃ বিদেশের কার সঙ্গে পর্দা ভাগাভাগি করার স্বপ্ন?
উঃ শুনতে হয়তো খুবই ফিল্মি মনে হবে, কিন্তু সত্যিটা হচ্ছে, কেন যেন মনে হয়, কখনো যদি শাহরুখ খানের সঙ্গে পর্দা শেয়ার করতে পারতাম! তাঁর ছবি দেখার সময় মনে হয়, ইশ্‌, শাহরুখের নায়িকাটা যদি আমি হতাম। কিন্তু এটা সম্ভব নয়, এটা একটা স্বপ্ন। শাহরুখ খান হচ্ছেন কিং অব রোমান্স।

Post a Comment

0 Comments