মতলবে লেংটা লোকনাথ বাবার পানি পড়া খেয়ে ৩ জন অজ্ঞান স্বর্ণালংকার লুট

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলায় সাধু লেংটা লোকনাথ বাবা সেজে এক পরিবারের ৩জনকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে। গতকাল রাতে  মতলব উওর উপজেলার চৌমহনী উত্তর দুর্গাপুর গ্রামের শীল বাড়িতে এ ঘটনা ঘটে।



অচেতন হওয়া ব্যক্তিদের আজ ৫ নভেম্বর বৃহস্পতিবার ভোর রাতে স্বজনরা উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে এনে ভর্তি করিয়েছেন। তারা হলেন- দুর্গাপুর গ্রামের শীল বাড়ির খোকন শীল (৪৫), তার স্ত্রী ঝর্ণা শীল (৩৪) ও ছেলে মিঠুন শীল (২০)।


রাত ৪টার দিকে বাসনা শীল প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাইরে বেরুলে দেখেন- তার দেবর খোকন শীরের ঘরের দরজা খোলা। তিনি তাদেরকে ডাকতে ডাকতে ঘরে ঢুকে দেখেন তারা সবাই অজ্ঞান হয়ে আছেন। ঘরের স্টিলের আলমারি, কম্বলসহ বিভিন্ন জিনিসপত্র এলোমেলোভাবে রয়েছে।

অচেতন খোকন শীলের ভাবি বাসনা শীল ও অন্যান্য স্বজনরা জানান, গত দু’-তিনদিন ধরে একজন বৃদ্ধ লোক মুখে দাড়িসহ শুধুমাত্র গামছা পরিহিত আধা লেংটা হিন্দু লোকনাথ বাবা বেশে সাধু বাবা সেজে ঘুরাঘুরি করছিলো।


গতকাল রাতে ওই ব্যক্তি খোকন শীলের ঘরে যান এবং তাদের পরিবারের উন্নতির জন্য ঝাড়ফোঁক ও জলপড়া দেন। রাতে খাওয়ার কথা বললে তিনি কিছুই খাননি। পরে তাকে রাতে ওই ঘরেই থাকতে দেয়া হয়।ঘটনার পরপরই তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।


Post a Comment

0 Comments